ঢাকাTuesday , 14 November 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বরিশালের এয়ারপোর্ট থানায় ৪ কেজি গাঁজা সহ আটক ০২

Md.Kawser Hosan
November 14, 2023 1:50 pm
Link Copied!

সত্য সংবাদ ডেস্কঃ বিএমপি এয়ারপোর্ট থানার বিশেষ অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৪ নভেম্বর মঙ্গলবার সকাল ০৯ টায় এয়ারপোর্ট থানাধীন মাধবপাশা ইউনিয়ন পরিষদের পশ্চিম পাংশা গ্ৰামের “ইউরেকা পলিটেকনিক ইনস্টিটিউট” এর সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ০৪ চার কেজি গাঁজাসহ ০২ জন গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

অভিযান পরিচালনায় অভিযুক্তরা হলেন,০১। মোঃ সোহেল হাওলাদার (৩০), পিতা মোঃ আলী আকবর হাওলাদার, মাতা-মোসাঃ আকলিমা বেগম, সাং-আহম্মদ মোল্লা সড়ক, তাজকাঠী, দক্ষিণ সাগরদী, রুপাতলী, বিসিসি ২৩ নং ওয়ার্ড, থানা- কোতোয়ালি জেলা- বরিশাল, ০২। মোঃ মামুন হাওলাদার (৩৫), পিতা- মোঃ ইউসূফ হাওলাদার, মাতা-মমতাজ বেগম, সাং- হাওলাদার বাড়ী, বরফকাঠী, জোরকাঠী, ০৫ নং ওয়ার্ড, থানা- নলছিটি, জেলা-ঝালকাঠীদ্বয়ের হেফাজত হইতে ৪ কেজি গাঁজা উদ্ধার পূর্বক তাদেরকে গ্রেফতার করেন। অভিযুক্তদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।