ঢাকাThursday , 28 March 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

উজিরপুরে স্কুল কমিটির সভাপতি নির্বাচন রহস্যজনক ভাবে স্থগিত করলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, কমিটির ক্ষোভ

Md.Kawser Hosan
March 28, 2024 1:00 pm
Link Copied!

উজিপুর প্রতিনিধিঃ বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের পূর্বধামসর গ্রামের ঐতিহ্যবাহী সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচন সম্পন্ন করতে এসে রহস্যজনক ভাবে সভাপতি নির্বাচন স্থগিত করে চলে গেলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এবিএম জাহিদ হাসান।

২৭ মার্চ বুধবার বিকেল তিনটায় সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে উজিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ পরবর্তী ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনের উদ্দেশ্যে বসেন।

সভায় বর্তমান সভাপতি ও শিকারপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ ছরোয়ার হোসেন হাওলাদার কে পুনরায় সভাপতি হিসেবে প্রস্তাব করেন ছাত্র অভিভাবক মোঃ বাবুল হোসেন খান উক্ত প্রস্তাবে সমর্থন করেন মোঃ মাসুদুল আলম হাওলাদার, ছাত্র অভিভাবক ও ডোনার সদস্য মোঃ আব্দুল লতিফ মোল্লা।

অপর দিকে বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ অলিউল মল্লিক নিজেকে প্রার্থী হিসেবে উপস্থাপন করেন, সভাপতি নির্বাচিত সভায় অলিউল মল্লিককে কেউ প্রস্তাব ও সমর্থন করেননি।

উক্ত সভায় সভাপতি হিসেবে অন্য কোন সভাপতির নাম প্রস্তাব আসেনি।

কিন্তু শিক্ষা কর্মকর্তা ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে অন্য একটি রুমে গিয়ে গণ্যমান্য ব্যক্তিদের মাঝে এসে সভাপতি নির্বাচন স্থগিত ঘোষণা করেন এতে উপস্থিত কমিটির সদস্যের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

এ বিষয়ে শিক্ষা কর্মকর্তা এবিএম জাহিদ হাসান জানান সভাপতি নির্বাচনের বিষয়ে আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোন দিয়ে পরামর্শ চাইলে তিনি আমাকে নির্বাচন স্থাগিত করার নির্দেশ দেন। তাই আমি নির্বাচনে স্থগিত করেছি মাত্র।

 

কি কারনে উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সভাপতি নির্বাচন স্থগিত করতে বলেছেন এ বিষয়ে কোনো সদ উত্তর দিতে পারেনি তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।