ঢাকাSunday , 28 April 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

উজিরপুরে বামরাইল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন 

Md.Kawser Hosan
April 28, 2024 12:28 am
Link Copied!

উজিরপুর প্রতিনিধিঃ বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল অনাথ বন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ২৭ এপ্রিল শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সম্পূর্ণ গনতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে অবাধ,সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

মোট ভোটার সংখ্যা ৪৯২। ভোট গননা শেষে অভিভাবক সদস্য হিসেবে বই প্রতীক ২০২ ভোট পেয়ে ১ম স্থান অধিকার করেন মোঃ মিজানুর রহমান। চেয়ার প্রতীক ১৯৮ ভোট পেয়ে ২য় স্থান অধিকার করেন মোঃ রফিকুল ইসলাম জসিম। কলস প্রতীক ১৯৫ ভোট পেয়ে ৩য় স্থান অধিকার করেন আঃ হালিম হাওলাদার। বল প্রতীক ১৮২ ভোট পেয়ে চতুর্থ স্থান অধিকার করেন মোঃ মুজাহিদুল ইসলাম।

এছাড়া সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য হিসেবে শিল্পী বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার সুমন চৌধুরী। উপস্থিত ছিলেন বামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম সরদার,

সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ ইউসুব হোসেন হাওলাদার, প্রধান শিক্ষক আবু ইউসুফ, বামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মাষ্টার,সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান কবির,

সাংগঠনিক সম্পাদক ফরাজী নাসির আহম্মেদ, বামরাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি আসাদুজ্জামান সজিব শরীফ, বামরাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আলামিন খলিফাসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এদিকে নবনির্বাচিত অভিভাবক সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।