ঢাকাFriday , 1 March 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে বরিশালের শিরোপা জয়, আনন্দে ভাসছে নগরী

admin
March 1, 2024 11:57 pm
Link Copied!

নিউজ ডেস্ক।। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১০ম আসরের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে ফরচুন বরিশালের প্রথম শিরোপা জয়ে আনন্দ উল্লাসে মেতেছে নগরবাসী।

শুক্রবার রাতে শিরোপা জয়ের পরপরই রাস্তায় নেমে আসে ক্রিকেট প্রেমীরা।

এর আগে খেলা উপলক্ষ্যে বরিশালের বিনোদনকেন্দ্রসহ পাড়া মহল্লায় প্রজেক্টরের মাধ্যমে খেলা দেখেন বরিশালবাসী। বিজয়ের ফলাফল ঘোষণার পরই নগরবাসী ভুভুজেলা ও ঢোল নিয়ে নগরীর বিভিন্ন সড়কে মিছিল নিয়ে উল্লাসে মেতে উঠেন।

নগরী ঘুরে দেখা যায়, বিবির পুকুর পাড়, বেলস্ পার্ক, নতুন বাজার টেম্পু স্টান্ড, জিলা স্কুল মোড়, আমানতগঞ্জ, কাউনিয়া, আলেকান্দা, রূপাতলী, বরিশাল বিশ্ববিদ্যালয়, ব্রজমোহন কলেজ ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজসহ পাড়া মহল্লায় বড় পর্দায় খেলা দেখছে নগরবাসী।

নগরীর কাউনিয়া ব্রাঞ্চ রোডের তরিকুল ইসলাম ইয়াদ বলেন, ফরচুন বরিশালের প্রথম বিজয় এ অঞ্চলকে নতুনভাবে পরিচয় করিয়ে দিলো। ঐতিহ্যের এ নগরী ক্রীড়াঙ্গনে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনের এ ধারাবাহিকতা বজায় থাকুক।

নগরীর রূপাতলীর বাসিন্দা ইমতিয়াজ অমিত বলেন, প্রতিযোগিতামূলক চমৎকার এ খেলায় বরিশালের বিজয়ে আমরা আনন্দিত। খেলা উপলক্ষ্যে পিকনিক-আলোকসজ্জা করে দিনটি আনন্দে পার করেছি। শেষ সময়ে ফরচুন বরিশালের বিজয়ে সেই আনন্দ বহুগুণ বেড়ে গেছে।

এদিকে খেলা উপভোগকে কেন্দ্র করে যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে নগরীতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের একাধিক টিম কাজ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।