ঢাকাThursday , 21 March 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জ পূর্ব শত্রুতার যে ধরে ২ দফা হামলায় ৩ জন আহতের অভিযোগ

Md.Kawser Hosan
March 21, 2024 12:17 am
Link Copied!

স্টাফ রিপোর্টার।। বরিশাল জেলার বাকেরগঞ্জ ইউনিয়নে সটি খোলা গ্রামে পূর্ব শত্রুতার ছেড়ে ধরে ২ দফায় হামলা চালিয়ে জাকারিয়া নিলুফা বেগম ও নেকিকে এলোপাথরি পিটিয়ে গুরুতর যখম করেছে প্রতিপক্ষরা। সোমবার (১৮ মার্চ) বিকেল ৪ টার সময় ফারুক মাস্টার বাড়ি ও রাত ৮ টায় কাটা বট গাছের পাশে সিদ্দিক স্টোর এর সামনে মেইন রাস্তার উপরে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের নাম জাকারিয়া, নিলুফা বেগম ও নেকি আক্তার, তারা উভয়েই সটি খোলা গ্রামের বাসিন্দা। আহত জাকারিয়া ও নেকিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহত জাকারিয়া জানান ১৮ মার্চ বিকেলে লীচে নেয়া পুসকুনিকে কেন্দ্র করে হেমায়েত হাওলাদারদের সাথে কথা কাটাকাটি হলে একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে হেমায়েত, আনোয়ার ও তাসলিমা হত্যার উদ্দেশ্য নিলুফা বেগমকে কিল ঘুসি মেরে গলা চেপে ধরে।

তার ড়াক চিৎকার শুনে নাকি তাকে উদ্ধার করতে গেলে তাকেও লাঠি সেটা দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

এতেও খেনত না হয়ে জাকারিয়া বাজারে ওষুধ আনতে গেলে কাটা বটগাছ এর পাশে সিদ্দিকে দোকানের সামনে জাকারিয়ার পথ রোধ করে হত্যার উদ্দেশ্যে হেমায়েত হাওলাদার, আনোয়ার হাওলাদার, রাসেল হাওলাদার, রাসিফ হাওলাদার সহ কয়েকজন মিলে লাঠি সোটা দিয়ে এলোপ্যাথির পিটিয়ে গুরুতর জখম করে।

তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।