ঢাকাWednesday , 8 May 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয়তার শীর্ষে গৌরনদী উপজেলা চেয়ারম্যান পদেপ্রার্থী, হারিছুর রহমান হারিছ।

admin
May 8, 2024 2:23 am
Link Copied!

পঙ্কজ কুন্ডু, গৌরনদী প্রতিনিধি।।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সমাজসেবক,শিক্ষানুরাগী, রাজনীতিবিদ, সাবেক মেয়র হারিছুর রহমান হারিছ।

একজন মানুষের মাঝে যদি সঠিক নেতৃত্বের গুণাবলী থাকে তবে একদল অযোগ্য লোককেও তিনি অনেক বড় অর্জনের দিকে নিয়ে যেতে পারেন। দুর্বলের বুকে সাহস যোগায়, অবিশ্বাসীর মনে বিশ্বাসের জন্ম দেয়,তিনি হচ্ছে হারিছুর রহমান হারিছ।

তফসিল ঘোষণা পরেই বরিশালের গৌরনদীতে কে হচ্ছেন উপজেলা চেয়ারম্যান, তা নিয়ে সর্বত্র চলছে আলোচনা। উপজেলায়,ইউনিয়নে, গ্রাম মহাল্লায় বইছে নির্বাচনী হাওয়া। যোগ্য প্রার্থী বেছে নেওয়ার জন্য ভোটাররাও বেশ উৎসাহী। এরই মধ্যে প্রার্থীরা বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় ও ভোট প্রার্থনা করছেন।

মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষে,ভোট যুদ্ধে একাধিক প্রার্থী মাঠে থাকলেও। তবে উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় শীর্ষে রয়েছেন চেয়ারম্যান পদেপ্রার্থী হারিছুর রহমান হারিছ।

গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদেপ্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন (৪-জন),ইতি মধ্যে মনোনয়ন বোর্ডের যাচাই-বাছাইয়ে খেলাপি ঋণের দায়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান এর মনোনয়ন পত্র অবৈধ ঘোষণা করা হয়।

গৌরনদী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তবে প্রার্থী হিসেবে যাদের মনোনয়নপত্র বৈধতা পেয়েছেন বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া,

ও গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌরসভার মেয়র হারিছুর রহমান হারিছ। তিনি চলতি বছরের ২০২৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নিজেকে জানান দিতে মাঠে থেকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রচারণা অব্যাহত রেখেছেন।

তিনি জনপ্রিয়তায় শীর্ষে থেকেও তার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সাথে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও কর্মীসভায় দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালাচ্ছেন। প্রতিবেদক অত্র উপজেলা ঘুরে দেখা যায় তার আগের মতোই বর্তমানেও গৌরনদী উপজেলার প্রতিটি ভোটারদের মুখে মুখে আলোচনায় শীর্ষ রয়েছেন হারিছ।

দায়িত্বশীল সূত্র জানা গেছে, গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের এলাকাবাসীর কাছে ক্লিন ইমেজের মানুষ হিসেবে দলমত নির্বিশেষে নেতা হিসেবে ব্যাপক পরিচিতি মুখ সাবেক পৌরসভার মেয়র হারিছুর রহমান হারিছ। বিগত দিনে হারিছুর রহমান হারিছ, গ্রাম মহাল্লার মানুষের পাশে দাঁড়িয়েছেন।খাদ্যসামগ্রী বিতরণ, নগদ অর্থ সহায়তাসহ নানাবিধ কার্যক্রম চালিয়ে গেছেন তিনি।

এছাড়া স্থানীয় মসজিদ, মন্দির, দারিদ্র অসহায়,ক্লাবসহ,প্রতিষ্ঠানে সহযোগিতা প্রদানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নিয়মিত যোগদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।