ঢাকাWednesday , 8 May 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

লালমোহনে জমি বিরোধের জের ধরে ৮০ বছরের বৃদ্ধা সহ ২ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ

admin
May 8, 2024 4:35 pm
Link Copied!

লালমোহন প্রতিনিধি // ভোলার লালমোহনে জমি বিরোধের জের ধরে ২ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ। লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শিউলি বাড়িতে (মঙ্গলবার ৭ এপ্রিল) সকাল ৭ টার দিকে এ ঘটনা ঘটে।
এমন অভিযোগ করে ৮০ বছরের বৃদ্ধা ভুক্তভোগী মোঃ সাহেব আলী ও তার স্ত্রী মহিফুল নেছা জানান, আমরা দীর্ঘ ১০০ বছর ধরে আমার বসত ভিটায় বসবাস করে আসছি (গত ৭ এপ্রিল রবিবার) কাল বৈশাখী ঝড়ে আমার বসত ঘরটি ভেঙে যায় পরে আমি আমার ঘরটি করতে গেলে একই বাড়ির মৃত জালাল আহমেদের ছেলে সেলিম ও সাদ্দাম আমাদের ঘর উত্তলনে বাঁধা দেয় এবং জবরদখল করার চেষ্টা করে। পরে এ বিষয়ে লালমোহন থানায় একটি অভিযোগ দায়ের করলে পরে লালমোহন থানায় আমাদের দুই পক্ষকে ডেকে স্থানীয়রা সহ শালিসি হলে আমাদের বসত ভিটায় ঘর উত্তলনের অনুমতি পাই। পরে এ সমাধান মেনে আমরা থানা থেকে বাড়িতে চলে আসি।
পরে আমরা থাকার জন্য ছোট একটি টং তৈরি করে সেখানে মাথা গোঁজার ঠাঁই নেই। হঠাৎ করে মঙ্গলবার সকালে সেই সেলিম ও সাদ্দাম মিলে আমাদের মাথা গোঁজার ঠাঁই টুকুও ভেঙে আমাদের মারধর করে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরে আমাদেরকে আহত অবস্থায় আমার মেয়ে ইয়ানুর  লালমোহন হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে অভিযুক্ত সেলিম গং এর কাছে জানতে সেলিম জানান, না আমরা কোনো মারধর করিনি এগুলো মিথ্যা ও বানোয়াট।
এ বিষয়ে লালমোহন থানার এস.আই জাকারিয়া জানান, জমি বিরোধের এমন একটি অভিযোগ পেয়েছি। পরে স্থানীয় সালিসির মাধ্যমে ওই বৃদ্ধার বসত ঘরটি কালবৈশাখী ঝরে পড়ে যাওয়ায়, তাকে ঘর উত্তলনের কথা বলা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।