ঢাকাWednesday , 8 May 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে মহিলা সহ একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

admin
May 8, 2024 4:33 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার // পটুয়াখালী জেলার মহিপুর উপজেলার তুলাতলী গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান‍্য করে বেকু দিয়ে মাটি কাটাকে কেন্দ্র করে দুই দফায় হামলা চালিয়ে মহিলা সহ একই পরিবারের ৫ জনকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। গত বুধবার ও রবিবার দফায় এ হামলার এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, মনির আবু হানিফ, আবুল বাশার, জাহিদুল ও হ্যাপি বর্তমানে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত হ‍্যাপি জানান,তাদের এক খন্ড জমি নিয়ে পাশ্ববর্তী মোশারফ আকন গংদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করলে আদালত থেকে স্থগিত একটি নোটিশ আসে। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে
গত বুধবার (১মে) রাত ৮ টায় মোশারেফ আকন গং সেই জমি থেকে বেকু দিয়ে মাটি কাটে। এ সময় বাধা প্রদান করলে আবু হানিফ আল আমিন জাহিদুল ও আমেনাকে বেধড়ক মারধর করে। তারই সূত্র ধরে ঘটনার দিন রবিবার রাত ৯  টায় আলামিন বাড়ি থেকে তুলাতলী বাজারের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ও পেতে থাকা মোশারফ আকন, আরজ আকন,আমির আকন,আবুল আকন,ওলি আকন,মাহবুব আকন,শহিদুল আকন,তাওহিদ আকন, জাহিদ আকন,ফাতেমা,লাইজু,ময়না ও রাবেয়া সহ অজ্ঞাত আরো ১৫-২০ জন  পূর্ব পরিকল্পিতভাবে আলামিনকে বেধড়ক মারধর করে। তার ডাক চিৎকার শুনে মনির, আবু হানিফ, আবুল বাশার, জাহিদুল ও হ্যাপি ঘটনাস্থলে গেলে তাদেরকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানের চিকিৎসকরা তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।আহত মনিরের ডান পায়ের রক কর্তন হয়েছে বলে জানিয়েছেন ওই ইউনিটের কর্তব্যরত চিকিৎসকরা।অপরদিকে আবু হানিফ তার সন্তানদেরকে হাসপাতলে দেখতে গেলে প্রতিপক্ষরা তাকে পুলিশ দিয়ে ধরিয়ে দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনরা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।