ঢাকাTuesday , 5 October 2021
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বাবার সঙ্গে দেখা করতেও নিতে হতো অ্যাপয়েন্টমেন্ট, জিজ্ঞাসাবাদে জানালেন শাহরুখপুত্র

admin
October 5, 2021 6:20 pm
Link Copied!

অনলাইন ডেস্ক :: বলিউডের বাদশা শাহরুখ খান। যুগ যুগ ধরে তিনি তার ভক্তদের মনোরঞ্জন করে আসছেন। শাহরুখ খান তার কাজে খুব ব্যস্ত। অভিনয়, প্রযোজনা ছাড়াও আরও অনেক কাজ রয়েছে যার মধ্যে কিং খান ব্যস্ত থাকেন। আজকাল শাহরুখ খান এক সঙ্গে অনেক প্রকল্পে কাজ করছেন। যার কারণে তার সময়সূচি খুবই টাইট। এমন পরিস্থিতিতে তার সন্তানদেরও দেখা করার জন্য অ্যাপয়েন্টমেন্ট করতে হতো। এনসিবি’র জেরার সময় আরিয়ান এ কথা জানান তদন্তকারী অফিসারদের।

আরিয়ান জিজ্ঞাসাবাদে এনসিবিকে তার বাবার ব্যস্ততার কথা জানিয়েছেন। সূত্রের খবর, আরিয়ান খান জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে বলেন, যে তার বাবা বর্তমানে একসঙ্গে তিনটি ছবির শুটিং করছেন। তিনি তার আসন্ন ছবি পাঠানের জন্য অনেক পরিশ্রম করছেন। পাঠানে তার ভূমিকার জন্য শাহরুখ খানকে অনেক ঘণ্টার জন্য মেক-আপে থাকতে হয়।

আরিয়ান বলেন, ‘আমার বাবা এতো ব্যস্ত যে মাঝে মাঝে আমাকে বাবার ম্যানেজার পূজার সাথে অ্যাপয়েন্টমেন্ট নিতে হতো তার সঙ্গে দেখা করতে। তবেই বাবার সঙ্গে দেখা করতে পারতাম।’ আরিয়ান খানকে মাদক মামলায় এনসিবি গ্রেফতার করেছে। মুম্বাই থেকে গোয়া যাওয়ার ক্রুজে এনসিবি বিপুল পরিমাণ মাদকের সন্ধান পায়। মাদক মামলায় আরিয়ান খানসহ ১১ জনকে গ্রেফতার করেছে এনসিবি।
সোমবার এনসিবি আরিয়ান খানকে দুর্গ আদালতে হাজির করে। আরিয়ান এখনও এনসিবি এর হেফাজতে রয়েছেন। এনসিবি ক্রমাগত আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করছে। আরিয়ানকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি’র হেফাজতে থাকতে হবে।

সূত্র জানিয়েছে, আরিয়ান জিজ্ঞাসাবাদে সহযোগিতা করছেন। তবে জেরার সময় সে যথেষ্ট উৎকণ্ঠায় ছিল। আরিয়ান স্বীকার করেছেন তিনি শখের জন্য মাদকের নেশা করেন। গত ৪ বছর ধরে মাদক সেবন করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।