ঢাকাSunday , 17 December 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে দেশি বাইকার টিমের পায়রা সেতু ভ্রমণ

Md.Kawser Hosan
December 17, 2023 11:29 am
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ বরিশালে দেশি বাইকার বরিশাল টিম ও বরিশাল বাইকার্স এর আয়োজনে পায়রা সেতু ভ্রমণ সম্পন্ন হল।

 

গতকাল ১৫ ডিসেম্বর ২০২৩ শুক্রবার বরিশাল বাইকার্স এর তত্ত্বাবধানে এই ভ্রমণ এর আয়োজন করা হয়।

পায়রা সেতু বাংলাদেশের একটি সড়ক সেতু। বরিশাল বিভাগের পটুয়াখালী জেলার দুমকি উপজেলার লেবুখালী এলাকার ঢাকা-বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পায়রা নদীর ওপর নির্মাণ করা হয় পায়রা সেতু। সেতুটির দৈর্ঘ্য ১,৪৭০ মিটার (৪,৮২০ ফুট)। দৃষ্টি নান্দনিক হওয়ার কারনে এই সেতুটি এখন পর্যটন স্পট হিসেবে চিহ্নিত হয়েছে। যার দরুন প্রতি দিন বিকাল বেলা এই সেতু দেখার জন্য জন সাধারণের সমাবেশ ঘটে। তারই ধারাবাহিকতায় দেশি বাইকার বরিশাল টিম ও বরিশাল বাইকার্স এর উদ্যগে এই পায়রা সেতু ভ্রমণ এর সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

বিকাল ৩.২০ মিনিটে বরিশালের সি এন্ড বি ১ নাম্বার পোল থেকে পায়রা সেতু ট্যুর এর যাত্রা শুরু করা হয়। বিকাল ৪টা ৩০ মিনিটে ভ্রমণ টিম পায়রা সেতুতে পৌছায়। বরিশাল থেকে ১৪ জন এবং পটুয়াখালি থেকে ২ জন দেশি বাইকার বরিশাল টিম ও বরিশাল বাইকার্স এর মেম্বার এসে উপস্থিত হয়। স্থানীয় পর্যায় আরো ১০ জন বাইকার এসে যুক্ত হয় এই ভ্রমণে। এত বাইকার এবং বাইক লাভার একসাথে থাকায় একটা মিলন মেলার সৃষ্টি হয়। সবার সাথে পরিচিতি বিনিময় হয় এবং তার সাথে আড্ডার আসর গড়ে ওঠে।

 

দেশি বাইকার এর সদস্য এবং বরিশাল বাইকার্স এর এডমিন তৌসিফ ইসলাম শাওন এর কাছ থেকে জানা জায়, আমরা দেশি বাইকার বরিশাল এবং বরিশাল বরিশাল বাইকার্স এর একটি একটিভ টিম রয়েছি। আমাদের সাথে বেশ কিছু একটি বাইকার এবং বাইক লাভার আছেন। তাদের নিয়ে আমরা সব সময় আড্ডা দেই। মাঝে মাঝে ট্যুর দেই। যেহেতু শীত কাল চলে আসছে তাই শীতকালীন ট্যুর এর জন্য আজ আমরা এসেছি পায়রা সেতু ভ্রমণে। এখানে আমরা আড্ডা দিব, শীত কালীন ভাপা পিঠা খাব। আমি বিশ্বাস করি ট্যুর দিলে মন ভাল থাকে আর তার পাশাপাশি নতুন নতুন অনেক জায়গাতে যাওয়া যায় এবং নতুন অনেক মানুষের সাথে পরিচিত হওয়া যায়। তাদের কাছ থেকে তাদের কালচার সম্পর্কে জানা যায়।

 

দেশি বাইকার এর সদস্য এবং বরিশাল বাইকার্স এর অন্যতম সদস্য রেদোয়ান বলেন, আমরা রেগুলার ট্যুর দেই। আমরা চাই আমাদের এই বরিশাল বাইকার্স এর একটিভিটি সারা বাংলার মানুষ জানুক। তারা আমদের সম্পর্কে জানুক। আমাদের সাথে মিট করতে বরিশালে আসুক। আমরাও চাই তাদের সাথে পরিচিত হতে। তাদের এলাকায় বাইক নিয়ে ট্যুর দিতে।

 

দেশি বাইকার এর সদস্য এবং বরিশাল বাইকার্স এর অন্য এক সদস্য ইমরান নাজীর বলেন, বরিশাল বাইকার্স এবং দেশি বাইকার বরিশাল টিম অনেক একটিভ।এর আগেও আমরা বেশ কয়টা ট্যুর দিয়েছি, ইনশাআল্লাহ সামনেও আরো অনেক ট্যুর দিব।

 

দেশি বাইকার এর সদস্য মোঃ আরিফ রাজ বলেন, দেশি বাইকার বরিশাল টিম এবং বরিশাল বাইকার্স এর বাইকার ভাইয়েরা আমাদের এলাকায় এসেছে তাদের সাথে মিট করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। তাদের সাথে পরিচিত হয়েছি। ইনশাআল্লাহ আমাদের পরিকল্পনা আছে তাদের সাথে সামনে ট্যুর দিব। আমরা বাইকার বাইকার ভাই ভাই।

 

পটুয়াখালী জেলার বদরপুর ইউনিয়নের মিজান ভাই এর বিক্ষ্যাত মিষ্টি এবং লেবুখালি এলাকার ভাপা পিঠা ও চিতই পিঠা দিয়ে বাইকারদের আড্ডা বেশ ভাল ভাবে জমে ওঠে। এই আড্ডায় রেদোয়ান, মিলন, ইশতিয়াক, ইসরাত, ইনায়া, মুসা, হেলাল, ইমরান নাজীর, রেজা, আরমান, তাসনিম, অলোক, সুমন, রিমু, অনিক, মশিউর, আরিফ, মারুফ, রাজু, শফিকুল, শয়াওন সহ আরো অনেকে অংশ নেয়।

 

সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে আড্ডা শেষ করে দেশি বাইকার বরিশাল টিম ও বরিশাল বাইকার্স এর বাইকাররা রওনা দিয়ে ৭ টা ৩০ মিনিটে সুস্থ ভাবে বরিশাল ফিরে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।