ঢাকাMonday , 25 March 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল সম্মিলিত সাংবাদিক ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান।।

admin
March 25, 2024 9:57 pm
Link Copied!

নিউজ ডেস্ক।।  পেশাদার সাংবাদিকদের নিয়ে গঠিত বরিশাল সম্মিলিত সাংবাদিক ফোরামের উদ্দ্যোগে এক ইফতার মাহফিল এবং বরিশাল আব্দুল রব সেরনিয়াবাত প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তা পত্রিকার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল এর স্বরণে সভার আয়োজন করা হয়। গতকাল বরিশালের হাসপাতাল রোড এলাকার সিলভার স্পিুন চাইনিজে এ ইফতার মাহফিল ও স্বরণ সভা অনিুষ্ঠিত হয়। বরিশাল সম্মিলিত সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক সৈয়দ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি দৈনিক সত্য সংবাদ পত্রিকার সম্পাদক রাকিবুল হাসান ফয়সাল।

অনুষ্ঠানে  বক্তারা তাদের বক্তব্যে প্রয়াত সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের রুহের মাগফেরাত কামনা করে তার দীর্ঘ্য জীবনের নানান দিক নিয়ে আলোচনা করেন। একই সাথে সংগঠনের উন্নতি কামনা করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত থাকেন, দৈনিক সকালের বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শামিম আহসান, চ্যানেল আই এর রিপোর্টার ও দৈনিক আজকের বার্তার পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক সাঈদ পান্থ, সমাজ সেবক নাহিদ, সিনিয়র সাংবাদিক রিপন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক লিটন বায়জিদ, দপ্তর সম্পাদক এইচ এম সোহেল, আলোড়ন পত্রিকার নির্বাহী সম্পাদক এ.কে.এম কামরুজ্জামান ল াভু, তুহিন হাসান, বেল্লাল হোসেন শিকদার, মিরাজুল ইসলাম, ইমরান হোসেন, তরিকুল ইসলাম, মাসুম আহম্মেদ শিকদার, মামুন মোল্লা, মাহামুদুর রেজা, আজিজুল মোল্লা, মশিউর রহমান, আম্মার হোসেন, আলামিন গাজি, এম আর শুভ, আসাদ, দৈনিক, প্রহর বার্তার এস এম সোহেল মাহমুদ, আলিফ হাওলাদার, আলামিন, পাভেজ, শামিম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।