ঢাকাFriday , 10 May 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

পাদ্রীশিবপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

admin
May 10, 2024 4:16 pm
Link Copied!

মো: সানি // বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউপি চেয়ারম্যান মো: জাহিদুল হাসান বাবু বিরুদ্ধে বিভিন্ন পত্র পত্রিকায় মিথ্যা অভিযোগের প্রতিবাদে ৯ মে বৃহস্পতিবার রাত ৮ টায় তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেছেন তিনি।
সংবাদিক সম্মেলন লিখিত বক্তব্যে ইউপি পাদ্রীশিবপুর ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদুল হাসান বাবু বলেন, আমার ইউনিয়নের কতিপয় ব্যক্তি আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন এবং অবাস্তব অভিযোগ এনে মানহানিকর অবস্থা সৃষ্টি করে অপ-প্রচার চালাচ্ছে। নির্বাচন সংক্রান্ত কিছু বিদ্রোহী লোকজন জড়িত থেকে এ সব কর্মকান্ড করছে। তারা আমার ভাবমূর্তি বিনষ্টে অপতৎপরতা চালাচ্ছে। তিনি আরো বলেন, আমার কোন সাক্ষাৎকার না নিয়ে ইতিপূর্বে বিভিন্ন গণমাধ্যমে ভিত্তিহীন বক্তব্য দিয়েছেন। মূল বিষয়টি হলো, ৮ মে মঙ্গলবার নির্বাচনী কার্যক্রম শেষে পাদ্রীশিবপুর ইউনিয়নের ঝাউতলা নামক স্থানে আসলে পূর্ব পরিকল্পিতভাবে রাজিব তালুকদারের কাপ পিরিচের সমর্থক জহিরুল ইসলাম সেন্টুর নেতৃত্বে স্থানীয় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে আনারসর মার্কার প্রার্থীর কর্মী শহীদ মল্লিক ও বশির জোমাদ্দারকে  উপর অতর্কিত হামলা চালায়। ঘটনাটি ভিন্ন খ্যাতে নিতে আমি এবং আমার ছোট ভাই সজিবকে জড়িয়ে মামলা, হামলাসহ বিভিন্ন হুমকি-ধমকি দিচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।