ঢাকাFriday , 22 March 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় একজন নিহত গাড়ি ছাদ উড়ে সড়কের পাশে; আহত-১৫

Md.Kawser Hosan
March 22, 2024 5:36 pm
Link Copied!

পঙ্কজ কুন্ডু, গৌরনদী প্রতিনিধিঃ ঢাকা-বরিশাল মহাসড়কে প্রতিদিনই ঘটছে ছোট বড় সড়ক দূর্ঘটনা। ২৪-ঘন্টাই সড়কে চলাচল করতে হলে থাকতে হয় আতঙ্কে। সরজমিনে গিয়ে দেখা যায়,বরিশাল জেলার গৌরনদী উপজেলার ঢাকা বরিশাল মহাসড়ক মাহিলাড়া নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার দুমড়ে মুছরে যায় হানিফ পরিবহন।

গতকাল ২১ মার্চ বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন বেজহার বড়-বাড়ি এলাকায় এই সড়ক দূর্ঘটনা ঘটে।

ঢাকা থেকে বরিশাল গামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৮৯ ৫৪) বেপরোয়া গতিতে এসে একটি গাছকে ধাক্কা দিয়ে সড়কের পশ্চিম পাশের একটি পানির মধ্যে ডোবায় পরে যায়।

ঘটনা স্থলেই একজন যাত্রী নিহত হয়। এসময় গাড়ির ছাদ উড়ে পড়ে রাস্তার পাশে পরে যায়।

সড়ক দূর্ঘটনার পরে বিকট শব্দ শুনে স্থানীয়রা এসে প্রায় ১২/১২ জন আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছেন।

পরে রাত পৌনে ১০টা দিকে সরকারি জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস এর উদ্ধার কর্মীরা ৪টি ইউনিট এসে আহতদের উদ্ধার করেন।

এসময় সড়কের দুই প্রান্তে প্রায় এক কিলোমিটার সড়ক যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে গৌরনদী হাইওয়ে থানা, গৌরনদী মডেল থানা পুলিশ দূর্ঘটনার উদ্ধার কাজে যোগদেন।

দেড় ঘন্টার পরে সড়কের যান চলা চল স্বাভাবিক হয়।সড়ক দূর্ঘটনায় নিহত সেলিম রেজা যশোর জেলার মনিরামপুর থানার দুর্বাডাঙ্গা গ্রামের আবদুর রশিদ মাস্টারের ছেলে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান, ঢাকা থেকে ৩০-৩৫ জন যাত্রী নিয়ে হানিফ পরিবহণের একটি বাস গৌরনদীর বেজহার এলাকা বেপরোয়া গতিতে অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারায়।

পরে একাধিকবার উল্টে রাস্তার পাশের খাদে পড়ে। এতে বাসটির ছাদ ও বডি পৃথক হয়ে দুই জায়গায় পড়ে থাকে।

এতে বাসের যাত্রী সেলিম রেজা ঘটনাস্থলেই নিহত ও ১৫ যাত্রী গুরুতর আহত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।