ঢাকাWednesday , 20 March 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদীতে নিখোঁজ যুবক দুইদিন পর ধানক্ষেত থেকে লাশ উদ্ধার

Md.Kawser Hosan
March 20, 2024 9:32 pm
Link Copied!

পঙ্কজ কুন্ডু গৌরনদী প্রতিনিধিঃ বরিশাল জেলার গৌরনদী উপজেলায় গভীর রাতে ডিবি পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ধান ক্ষেতে ইঁদুর মারার ফাঁদে কারেন্টের তার পেঁচিয়ে ৩০ বছর বয়সী শাকিল বেপারী নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি কটকস্থল গ্রামের মোহাম্মদ বেপারীর পুত্র।

স্থানীয়রা বলেছেন ১৯ তারিখ রাত আড়াইটার দিকে ডিবি পুলিশের তারা খেয়ে পালাতে গিয়ে

গৌরনদী উপজেলার কটকস্থল এলাকার ঢাকা-বরিশাল মহাসড়ক সংলগ্ন ইমা পাগলের মাজারের পূর্বপাশে আজিজ আকনের লিজ দেওয়া ফসলি জমিতে কারেন্টের তার পেঁচিয়ে ওই যুবক নিহত হন।

বর্তমানে ওই ফসলি জমি ওই এলাকার সরোয়ার ফকির বরগা নিয়ে ধান রোপন করেছেন ইদুরে উৎপাত থেকে ধান রক্ষা করতে বিদ্যুৎ দিয়েছিলেন এমনটাই জানিয়েছেন এলাকাবাসী।

নিহত শাকিল বেপারীর পিতা মোহাম্মদ আলী বেপারী জানান নিখোঁজের পরে বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি পার্শ্ববর্তী ধানক্ষেতে আমার ছেলে পড়ে আছে।

খবর পেয়ে ঘটনায় স্থল পরিদর্শন করেছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আনোয়ার হোসেন তিনি জানিয়েছেন প্রাথমিকভাবে আমাদের সন্দেহ হচ্ছে ধান ক্ষেতে বিদ্যুৎ দেওয়ার কারণে ঐ যুবক নিহত হতে পারে।

তবে ধান ক্ষেত থেকে আমরা কিছু গুনা এবং পাটকাঠি উদ্ধার করেছি।

আলামত হিসেবে যা দেখে মনে হয়েছে এই ধান ক্ষেতে ইদুর মারার জন্য বিদ্যুৎ দেওয়া হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।