ঢাকাSaturday , 30 March 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

উজিরপুরে ওটরা ইউনিয়নে বিএনপির ইফতার পার্টি অনুষ্ঠিত

Md.Kawser Hosan
March 30, 2024 10:13 pm
Link Copied!

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, উজিরপুর উপজেলার বিএনপির আহবায়ক, উজিরপুর – বানরীপাড়ার বিএনপির কর্নধর, জনদরদী, শিল্পপতী দেশদরদী, শিক্ষা অনুরাগী এস, সরফুদ্দিন আহমেদ সান্টুর সহযোগীতায় ও তার উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, দীর্ঘায়ু কামনায় ও জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনায়, ওটরা ইউনিয়নের বিএনপি ও তার সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া মাওফিল ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে।

৩০ মার্চ শনিবার ১৯ রমজান ওটরা ইউনিয়নের ওটরা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন বিএনপির সভাপতি ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো: জাকির হোসেন এর সভাপতিত্বে ইফতার পার্টি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব মো: হুমায়ূন খান,

বরিশাল জেলা জামায়াত ইসলামের নায়েবে আমির মাওলানা আ; মান্নান, ওটরা ইউনিয়নে সাধারণ সম্পাদক মো: মাসুদ মোল্লা,

বড়াকোটা ইউনিয়নের আহবায়ক মো: মনিরুজ্জান মন্টু, উপজেলা আহবায়ক কমিটির সদস্য মো: রফিকুল ইসলাম খোকন,

ওটরা ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মো: মামুন হাওলাদার, বিএনপি নেতা আ ফ মা আবু হেনা কামাল দুলাল মল্লিক সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপির সহযোগী সংগঠনের নেতা কর্মিগণ ।

দোয়া মাহফিল ও ইফতার পার্টি অনুষ্ঠানে দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও এস সরফুদ্দিন আহমেদ সান্টুর রোগ মুক্তি এবং দির্ঘায়ু কামনা ও জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা দোয়া করা হয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।