ঢাকাFriday , 10 May 2024
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্রাইম নিউজ
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. বিনোদন
  10. বিভাগের খবর
  11. রাজনীতি
  12. সর্বশেষ সংবাদ
  13. সারা বাংলা
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে গ্রাম্য আদালতের এক পেশকারের রগ কর্তনের অভিযোগ

admin
May 10, 2024 4:34 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার // বরগুনা জেলার আমতলী উপজেলার পশ্চিম কৃষ্ণনগর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে গ্রাম্য আদালতের এক পেশকারের দুই পায়ের রগ কর্তন করে দিয়েছে সন্ত্রাসী রেজাউল করিম ও তার সহযোগিরা। বুধবার (৮ মে) দুপুর আড়াইটায় পশ্চিম কৃষ্ণনগর আজিমপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহতের নাম স্বপন মিয়া সে ওই গ্রামের বাসিন্দা আবুল হাওলাদারের ছেলে পেশায় সে একজন গ্রাম্য আদালতের পেশকার।

 

বর্তমানে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত স্বপন জানান, এক বছর আগে ওই গ্রামের চিহ্নিত সন্ত্রাসী রেজাউল করিম একই গ্রামের প্রতিবন্ধী ভিক্ষুক মজিবরের স্ত্রী ডলিকে ধর্ষণ করে। বিষয়টি মজিবর ইউনিয়ন পরিষদে অভিযোগ দায়ের করে। পরে সে গ্রাম্য আদালতের মাধ্যমে রেজাউল এর কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা করিয়ে দেয়।তারই সূত্র ধরে ঘটনার দিন দুপুরে সে অফিস থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে আজিমপুর বাজারে ওৎ পেতে থাকা রেজাউল করিম সহ অজ্ঞাত আরও ১০-১৫ জন তার পথ রোধ করে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে তার দুই পায়ের রগ কর্তন করে দেয়।

 

এ সময় সে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটে পরে। তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে যায় এবং তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। তার ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না। মুখ খুললেই তাকে খুন জখম সহ বিভিন্ন রকমের ভয়-ভীতি দেখিয়ে থাকে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।